আমিও জানি আমার মেয়ে কখন ডেটে যায়: স্বস্তিকা

Jun 26, 2024 - 12:06
 0  3
আমিও জানি আমার মেয়ে কখন ডেটে যায়: স্বস্তিকা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় বরাবরই পুরুষদের ক্রাশ। অভিনেত্রীকে তার ভক্তরা যতটা ভালোবাসেন, তারা সময় পেলেই তার ব্যক্তিগত জীবনের খোঁজখবর রাখেন। তাই তার মেয়ে অন্বেষাও স্বস্তিকার কাছে জনপ্রিয়। মা-মেয়ের সম্পর্ক কতটা বন্ধুত্বপূর্ণ হতে পারে তা আগেই জানিয়েছিলেন স্বস্তিকা। এবার কোনো দ্বিধা ছাড়াই জানালেন তার মেয়ের তারিখের কথা।

স্বস্তিকা ভয়ের চেয়ে ছেলে ও মেয়েদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখাকে নিরাপদ বলে মনে করেন। তিনি বলেন, আমি তাকে বলি, আমাকে ভয় পাওয়ার কোনো কারণ নেই। মা কি ভাববে ভেবে কিছু লুকাবে না। কোনো সমস্যা হলে আমরা একসঙ্গে সমাধানের চেষ্টা করব। এখন পর্যন্ত আমাদের সম্পর্ক খুবই ভালো। আমিও জানি সে কখন ডেটে গিয়েছিল। অভিভাবকদের উচিত সন্তানকে এই কমফোর্ট জোন দেওয়া।

অন্বেষার পড়াশোনা সবে শেষ হয়েছে। মা হিসেবে তাকে নিয়ে চিন্তা করতে হবে না বলে স্বস্তিকার। তার ভাষায়, মেয়েটি এখন এক বছর চাকরি করবে। তারপর শুরু হবে পিএইচডি পড়াশুনা। আল্লাহর রহমতে তাকে কখনো কোনো বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়নি। কিন্তু আমি একজন মা। তাই সবসময় একটা চিন্তা থাকে।

টলিউডে কাজ করার পাশাপাশি বলিউড ও ঢালিউডেও কাজ করছেন স্বস্তিকা। অমিতাভ বচ্চনের সঙ্গে 'সেকশন 84' করেছেন। আরও কয়েকটি হিন্দি কাজ মুক্তি পাওয়ার কথা রয়েছে। পুজোয় 'এসি' সিনেমা আসার কথা রয়েছে। এ ছাড়া চলতি বছরেই শুরু হবে বাংলাদেশের ‘ওয়ান ইলেভেন’ ও ‘আলতাবানু কখনো জোছনা জেহেনী’ ছবির কাজ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow