আলকারাজ ফ্রেঞ্চ ওপেনের নতুন রাজা

Jun 25, 2024 - 16:05
 0  1
আলকারাজ ফ্রেঞ্চ ওপেনের নতুন রাজা

একবার তিনি ২-১ সেটে পিছিয়ে ছিলেন। কার্লোস আলকারেজ এর পরেই প্রত্যাবর্তনের গল্প লিখেছিলেন। শুধু পরের দুই সেটই জিতেননি, প্রথমবারের মতো ফ্রেঞ্চ ওপেন জেতার উত্তেজনায় তুঙ্গে উঠেছিলেন স্প্যানিয়ার্ড।

রবিবার প্যারিসের রোল্যান্ড গ্যারোসে পুরুষ এককের ফাইনালে তিনি জার্মানির আলেকজান্ডার জাভেরেভকে 6-3, 2-6, 5-7, 6-1, 6-2 সেটে পরাজিত করেন। আলকারাজ, 21, টেনিসের প্রথম তরুণ খেলোয়াড় যিনি তিনটি গ্র্যান্ড স্লাম ট্রফি জিতেছেন। আলকারাজ এর আগে উইম্বলডন ও ইউএস ওপেন জিতেছেন। এখন শুধু অস্ট্রেলিয়ান ওপেন বাকি। 21 বছর বয়সী এই যুবক ভবিষ্যতে অবশ্যই এটি স্পর্শ করবে।

এমন প্রত্যাবর্তনের পরে, আলকারজ বলেছেন, "আমি এই টুর্নামেন্ট সম্পর্কে আপনাকে একটি বিশেষ অনুভূতি বলতে চাই। আমার মনে আছে স্কুলের পরে বাড়িতে দৌড়ানো এবং ফ্রেঞ্চ ওপেন দেখার জন্য টিভি চালু করা। এবং আজ আমি এই ট্রফিটি সামনে তুলতে যাচ্ছি। আপনারা সবাই এই টুর্নামেন্ট জয়ী স্প্যানিশ খেলোয়াড়দের তালিকায় আমার নাম দেখতে চেয়েছিলেন, কিন্তু (জুয়ান কার্লোস) ফেরেরো, (কার্লোস) মোয়া, (আলবার্ট) কস্তা এবং আমাদের অন্যান্য কিংবদন্তি। খেলাধুলা, আমি তাদের পাশে নিজেকে দেখতে চেয়েছিলাম।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow