জারিফ, দিল আফরোজ ও আকলিমা জিতেছেন 'ফেস অব বাংলাদেশ' খেতাব

Jun 26, 2024 - 11:03
 0  6
জারিফ, দিল আফরোজ ও আকলিমা জিতেছেন 'ফেস অব বাংলাদেশ' খেতাব

বাংলাদেশের জনপ্রিয় মডেল হান্ট ফেস আর্কা ফ্যাশন উইকের চূড়ান্ত পর্ব সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। বিচারকরা পুরুষদের মধ্যে জারিফ শাবাবকে বিজয়ী হিসেবে বেছে নেন। আর দুই নারী যৌথভাবে শিরোপা জিতেছেন। তারা হলেন দিল আফরোজ হাসান ও আকলিমা আতিকা। চলতি বছরের অক্টোবরে দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠেয় ফেস অব এশিয়ায় তারা বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে।

বৃহস্পতিবার রাজধানীর আলোকি কনভেনশন সেন্টারে আর্কা ফ্যাশন উইকের অংশ হিসেবে 'ফেস অব বাংলাদেশ'-এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

'ফেস অফ বাংলাদেশ' একটি মডেল হান্ট যার মাধ্যমে বাংলাদেশের সৌন্দর্য, সংস্কৃতি এবং মূল্যবোধের প্রতিনিধিত্বকারী তরুণ সাঁতারুদের খুঁজে পাওয়া যায়। এটির লক্ষ্য বাংলাদেশী মডেলদের বৈচিত্র্য এবং প্রতিভা প্রদর্শন করা এবং তাদের মডেলিং এবং বিনোদন শিল্পে এগিয়ে যাওয়ার জন্য একটি প্ল্যাটফর্ম দেওয়া।

এ বছর আমাদের দেশ থেকে ৭ জন মহিলা এবং ৮ জন পুরুষ প্রতিযোগী 'ফেস অফ বাংলাদেশ'-এর জন্য অংশগ্রহণ করেছেন। উল্লেখ্য, সমগ্র মডেল হান্ট প্রোগ্রাম এবং এই প্রতিযোগিতাটি আজরা মাহমুদ ট্যালেন্ট ক্যাম্প অর্থাৎ দেশের শীর্ষস্থানীয় রানওয়ে ডিরেক্টর ও কোরিওগ্রাফার আজরা মাহমুদের সংগঠন AMTC-এর তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়েছে। এএমটিসিই নির্বাচিত প্রতিযোগীদের মডেলিংয়ের সমস্ত দিকগুলিতে নিবিড় প্রশিক্ষণও গ্রহণ করে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow