"থাক, আমি আর নিতে পারছি না"

Jun 26, 2024 - 11:50
 0  1
"থাক, আমি আর নিতে পারছি না"

ময়মনসিংহে অপর্ণা বসাক নামে এক নারী চিকিৎসক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে। তার ফেসবুক স্ট্যাটাস দেখে পুলিশের ধারণা, প্রেমের কারণে অপর্ণা আত্মহত্যা করেছে।

অপর্ণা বসাক (৩০) ময়মনসিংহ শহরের পন্ডিতপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। দুই মাস ধরে বাড়ির নিচতলায় জোৎস্না বসাককে নিয়ে থাকেন মা। তিনি জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মৃত রতন বসাকের মেয়ে। তিনি ময়মনসিংহ শহরের একটি বেসরকারি হাসপাতালে কর্মরত ছিলেন। অপর্ণা বগুড়া মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। কোতয়ালী থানার পরিদর্শক আনোয়ার হোসেন জানান, গত সোমবার রাত ১০টার দিকে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে অপর্ণা। মঙ্গলবার সকাল ৭টা থেকে ৮টার মধ্যে তার মা অপর্ণার ফেসবুক স্ট্যাটাস দেখে মেয়েকে ফোন করেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় দরজা ভেঙে আগুন নিভিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজনকে খবর দেয়।

জানা গেছে, মঙ্গলবার ভোরে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন অপর্ণা। সেখানে তিনি লিখেছেন, 'ভালো থেকো। আমি আর পারছি না। হয়তো সবার মত আমিও হেরে গেছি। মুক্তি পেয়েছে।' স্ট্যাটাস একজন ব্যক্তিকে নির্দেশ করে।

কোতোয়ালি থানার পরিদর্শক আনোয়ার হোসেন জানান, বিকেল ৪টা থেকে ৫টার মধ্যে ওই নারী চিকিৎসক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আগুন দিয়ে আত্মহত্যা করেন। প্রেমের জেরে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান। কিন্তু প্রেম নিয়ে পরিবার কিছু বলে না। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow