নওগাঁয় ৬৪ কেজি গাঁজাসহ তিন যুবক আটক

Jun 24, 2024 - 15:55
 0  2
নওগাঁয় ৬৪ কেজি গাঁজাসহ তিন যুবক আটক

শুক্রবার (২১ জুন)সকালে নওগাঁর সদর থানার ঠ্যাংভাঙ্গার মোড় থেকে মো.সাদ্দাম হোসেন (২৮),মো. আলমগীর হোসেন (৩৮)ও মো.শাওন (২১)নামের ৩ ব্যবসায়ীকে ৬৪ কেজি গাঁজাসহ  আটক করেছে র‌্যাব।

আটককৃতরা হলো, কুমিল্লা জেলার কোতয়ালী থানার বড় জ্বলা গ্রামের জামাল হোসেনের ছেলে শাওন, কুটিশহর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে আলমগীর হোসেন ও বসন্তপুর গ্রামের আবু তাহেরের ছেলে সাদ্দাম হোসেন। এছাড়াও একই উপজেলার মতিনগর গ্রামের আমিরুল ইসলামের ছেলে শহিদুল (২৫) পলাতক রয়েছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী সাদ্দাম ও পলাতক আসামী শহিদুল (চালক) চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সরবরাহ করে আসছিল। তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লার সীমান্তবর্তী অঞ্চল হতে গাঁজার চালান সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে প্রাইভেট কারের উপরের অংশ কাটা মাইক্রোতে বহন করে গাঁজা সরবরাহ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে, গত কয়েকদিন ধরে র‌্যাবের গোয়েন্দা দল সাদ্দাম, আলমগীর ও শাওন এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। আজ সকালে মাইক্রোতে লুকিয়ে বহনকালে ৬৪ কেজি গাঁজাসহ মাদক সম্রাট সাদ্দাম, আলমগীর ও শাওনকে আটক করা হয়।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow