পিরোজপুরে সাংবাদিকদের সঙ্গে দৈনিক সমকাল প্রকাশের বৈঠক

Jun 26, 2024 - 11:23
 0  1
পিরোজপুরে সাংবাদিকদের সঙ্গে দৈনিক সমকাল প্রকাশের বৈঠক

দৈনিক সমকালের প্রকাশক আবুল কালাম আজাদ পিরোজপুরে কর্মরত সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা করেছেন। সোমবার বিকেলে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এসএম রেজাউল ইসলাম শামীম, দৈনিক সমকালের প্রকাশক আবুল কালাম আজাদ, হা-মীম গ্রুপের সিনিয়র অফিসার একেএম মাহফুজুল হক, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইউএনবি প্রতিনিধি অ্যাডভোকেট মাহমুদ হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা মো. গৌতম চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের ব্যুরো প্রধান মুনিরুজ্জামান নাসিম আলী, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সংবাদের প্রতিবেদক বীর মুক্তিযোদ্ধা এম এ রব্বানী ফিরোজ, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জনকণ্ঠের প্রতিবেদক শফিউল হক মিঠু, প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. দৈনিক উসম সাহাম খালিদ আবু, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সমকাল প্রতিনিধি ফসিউল ইসলাম বাচ্চু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, সমকাল সুহৃদ সমাবেশের সাধারণ সম্পাদক মো. পারভেজ আকন।

এ সময় পিরোজপুর প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সমকাল 'সুহৃদ সামল্য'-এর সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে দৈনিক সমকালের প্রকাশক আবুল কালাম আজাদ ও হামীম গ্রুপের সিনিয়র অফিসার একেএম মাহফুজুল হককে পিরোজপুর প্রেসক্লাব ও সমকাল সুহৃদ সমাবেশের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow