ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন শান্ত

Jun 25, 2024 - 16:12
 0  2
ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন শান্ত

গ্রুপ পর্ব থেকে তিন ম্যাচ জিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার এইটে উঠে বাংলাদেশ দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের যেকোনো আসরে এটাই টাইগারদের সর্বোচ্চ জয়। কিন্তু দ্বিতীয় রাউন্ডে একেবারেই অচেনা হয়ে পড়ে বাংলাদেশ। তিনটি ম্যাচেই হেরেছে তারা। আজ শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ১১৫ রান তাড়া করতে পারেনি নাজমুল হোসেন শান্তর দল।

পুরো টুর্নামেন্টে দলের ফলাফলে সন্তুষ্ট নন নাজমুল হোসেন শান্ত। আফগানদের কাছে হারের পর সংবাদ সম্মেলনে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন বাংলাদেশ অধিনায়ক। তার মতে, ব্যাটিং ব্যর্থতার কারণে দল খারাপ করেছে। শান্ত বলেন, 'সব মিলিয়ে টুর্নামেন্ট নিয়ে বলব, দল হিসেবে আমরা পুরো বাংলাদেশি সমর্থকদের হতাশ করেছি। যারা আমাদের খেলতে দেখেন, আমাদের সব সময় সমর্থন করেন তাদের আমরা হতাশ করেছি। দলের পক্ষ থেকে আমি ক্ষমাপ্রার্থী। ব্যাটিং গ্রুপে আমরা দেশের মানুষকে এত ভালো কিছু দিতে পারিনি। আমরা এর জন্য দুঃখিত।

ব্যাটিং ব্যর্থতা স্বীকার করে শান্ত বলেন, 'ব্যাটিং দল হিসেবে আমরা দেশের মানুষকে ভালো কিছু দিতে পারিনি। এর জন্য আমরা ক্ষমাপ্রার্থী। ভবিষ্যতেও আমাদের এই প্রচেষ্টা থাকবে, কীভাবে এখান থেকে বের হওয়া যায়।

যোগ্য রিটার্ন দিতে না পারলেও তাদের প্রচেষ্টায় কোনো ত্রুটি ছিল না বলে শান্ত বলেন, "ইতিবাচক দিক থেকে, বোলাররা খুব ভালো বোলিং করেছে। রিশাদ এমন একটি প্রতিযোগিতায় এসেছে এবং সব ম্যাচেই ভালো বোলিং করেছে। কিছু ইতিবাচক কিন্তু আমরা দেশের মানুষকে নিরাশ করেছি, চেষ্টার কোনো কমতি ছিল না কাজ কিন্তু দিনের শেষে আমরা করতে পারিনি তাই আমি দলের পক্ষ থেকে ক্ষমাপ্রার্থী।

আফগানদের হার মেনে নিতে পারছেন না শান্ত। ৮ রানের এই পরাজয় খুব পুড়ছে বাংলাদেশের অধিনায়ক, ‘পরাজয়টা খুবই হতাশাজনক এবং অনেক কষ্টের। এই ম্যাচ খেলতে আসার আগে সবার পরিকল্পনা ছিল আগে ম্যাচ জিতব। কিন্তু যদি তা হয়, আমরা সেই সুযোগটি নেব (সেমিফাইনাল সমীকরণ)। আমাদের হাতে যা ছিল তা আমরা নিতে পারিনি। পুরো ব্যাটিং গ্রুপই খারাপ সিদ্ধান্ত নিয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow