সাকলাইনের প্রতি অবিচার করা হচ্ছে, তিনি ক্ষোভের শিকার

Jun 26, 2024 - 12:02
 0  1
সাকলাইনের প্রতি অবিচার করা হচ্ছে, তিনি ক্ষোভের শিকার

অভিনেত্রী হত্যা মামলায় চাকরি হারাচ্ছেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) সাবেক অতিরিক্ত উপ-কমিশনার ও বর্তমানে অতিরিক্ত পুলিশ সুপার মো. গোলাম সাকলায়েন। পরীমনির সঙ্গে অনৈতিক সম্পর্কের কারণে তিনি বিপদে পড়েছেন বলে জানা গেছে। বিষয়টি নিয়ে মুখ খুললেন পরীমনি।

পরীমনি আজ বিকেলে সমকালকে বলেন, শুধু সম্পর্কের কারণে চাকরি পাওয়া সম্ভব নয়। খারাপ লাগছে সাকলায়েন, ব্যক্তিগত আক্রোশের শিকার তিনি! তাকে সরিয়ে দেওয়ার জন্য আমাকে কিছু অদ্ভুত কারণ দেওয়া হচ্ছে। আমি মনে করি তিনি ব্যক্তিগত আক্রোশের শিকার।

১৩ জুন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ডিসিপ্লিন-২ শাখার উপসচিব পারভীন জুঁই স্বাক্ষরিত স্মারকলিপিতে তাকে চাকরি থেকে 'বাধ্যতামূলক অবসর'-এর কঠোর শাস্তি দেওয়ার জন্য সরকারি কর্ম কমিশন সচিবালয়ের সচিবকে অনুরোধ করা হয়। বিভাগীয় মামলা। ঢাকা মহানগর গোয়েন্দা গুলশান বিভাগের এডিসি থাকাকালীন গোলাম সাকলায়েন নাইকা পরীমনির সঙ্গে দেখা করেন এবং যোগাযোগ শুরু করেন বলে জানা গেছে। অভিনেত্রী পরীমনির বাসায় নিয়মিত রাত কাটাতে শুরু করেন তিনি। সে সবই প্রমাণিত হয়েছে। তার সঙ্গে অনৈতিক সম্পর্কের বিষয়টি নিয়েও কথা বলেন পরীমনি।

তিনি বলেন, পুরো ঘটনা বলার মতো পরিস্থিতি এখনো আসেনি। যখন আসবে তখন অবশ্যই জানাবো। আমার বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে আমি তা বলব। তা ছাড়া যদি সম্পর্কের কথা আসে, এটা এক ব্যক্তির বিষয় নয়, দুই দিক থেকেই আসে। এখনও আমাদের সম্পর্ক মানুষের কাছে পরিষ্কার নয়। আমরা প্রেমে ছিলাম কি না, কিছুই পরিষ্কার ছিল না। এটা সাকলায়েনকে জিজ্ঞাসা করা হয়নি, আমাকেও জিজ্ঞাসা করা হয়নি। যত্রতত্র মিথ্যা কথা লেখা হয়েছে, প্রচার করা হয়েছে। সঠিকভাবে জানতে হলে দুই দিক থেকেই জানতে হবে। যেহেতু আমি এখন পর্যন্ত তার সম্পর্কে কিছু বলিনি, তাই কিছু বলার সুযোগও পাইনি, বাধ্যও করিনি।

সাকলায়েন আর আপনার মধ্যে কি সম্পর্ক ছিল এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, সম্পর্কের সংজ্ঞা দেওয়ার আগে এত অপবাদ নিচ্ছি, এই সম্পর্ক কী তা নিয়ে কথা বলার জায়গাও মানুষ ছাড়েনি। আমি মনে করি না এটা চালিয়ে যাওয়ার আর দরকার আছে। যেহেতু কোন প্যাচ নেই, প্যাচ খুলুন।

তিনি বলছিলেন যে সাকলে অন্যায় হয়েছে, কোথায় অন্যায় হয়েছে? এমন প্রশ্নের মুখে পরীমনি বলেন, যদি বলা হয় আমার সঙ্গে কোনো সম্পর্কের কারণে এমনটা হয়েছে, তাহলে নিঃসন্দেহে অন্যায়। এটা কোন সম্পর্কের জন্য হতে পারে না। কিছু বলার আগে, আমি খুব বেশি দোষ নিচ্ছি, তাই আমি এখন এটি বলতে চাই না।

পরীমনি বলেন, একটা সম্পর্কের জন্য এত দোষ হবে বুঝতেই পারিনি। নায়িকার ভাষ্য, সবাই না জেনে বা না বুঝেই আমাদের দোষ দিয়েছেন। আমি বুঝতে পারিনি যে একটি সম্পর্কের জন্য এত দোষ হবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow