OTT বিষয়বস্তু 3 ঘন্টার মধ্যে দুই দিনের রেকর্ড ভেঙেছে

Jun 27, 2024 - 14:54
 0  1
OTT বিষয়বস্তু 3 ঘন্টার মধ্যে দুই দিনের রেকর্ড ভেঙেছে

'ফিমেল 4'-এর প্রিমিয়ারের পর, এটি প্রকাশের পর গুঞ্জন তৈরি করবে বলে আশা করা হয়েছিল। জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি পরিচালিত এই কনটেন্টটি শুধু আলোচনায় সীমাবদ্ধ নয় ব্যবসায়িকভাবেও সফল হয়েছে মাত্র দুই দিনে।

'ফিমেল-৪'-এর প্রযোজনা সংস্থা জানিয়েছে, মাত্র 24 ঘণ্টায় 20 টাকায় সাবস্ক্রাইব করে 2 লাখ দর্শক দেখছেন। পেইড ওয়াচ টাইম দেড় মিলিয়ন মিনিটে পৌঁছেছে। আরও আশ্চর্যজনক তথ্য হল 100 টিরও বেশি দেশের দর্শকরা 'ফিমেল 4' দেখছেন। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখছেন।

এর আগে বঙ্গে 'আসামা' নির্মাণ করেছিলেন কাজল আরেফিন অমি। তিনি বলেন, 'আসামা' 2 দিনে রেকর্ড করেছে, এবার 'মহিলা 4' 3 ঘন্টায় করেছে। মুক্তির মাত্র ২৪ ঘণ্টায় দেশ-বিদেশের দুই লাখের বেশি দর্শক। আজ দুপুর পর্যন্ত দেশ-বিদেশের ১ লাখ ৭৫ হাজারের বেশি দর্শক সাবস্ক্রাইব করেছেন এবং দেখেছেন।

"আমি আত্মবিশ্বাসী ছিলাম যে লোকেরা দেখবে, কিন্তু মুক্তির আগেও আমি কিছু কারণে নার্ভাস ছিলাম। কিন্তু যেহেতু বঙ্গ আমাকে অল্প সময়ের মধ্যে রেকর্ড ব্রেকিং ফলাফল বলেছে, আমি স্বস্তি অনুভব করছি। যারা কন্টেন্ট দেখছেন তাদের জন্য 80 মিনিটের বিনোদন। আমি সবসময় এই দর্শকদের জন্য কাজ করতে চাই, বিনোদন দিতে।''
ফিমেল 4 মুক্তির আগে, অমি একটি অবাঞ্ছিত বিষয়ের জন্য সমালোচিত হয়েছিল। অনেকেই তার বিষয়বস্তু বয়কটের ডাক দিয়েছেন। কিন্তু মুক্তি-পরবর্তী চিত্র ঠিক উল্টো। অমি বলে তুমি আমাকে যা বলেছিলে আমি আসলে ভুলে গেছি। ঈদের দিন রাত দশটা পর্যন্ত টেনশনে ছিলাম। এর পরে, আমি স্বস্তি পেয়েছিলাম যখন বাঙ্গার সিইও ফয়েজ ভাই আমাকে প্রথম 3-ঘন্টার আপডেট দেন। সত্যি কথা বলতে কি, আমি এখন ভুলে গেছি কে আমাকে কী মন্তব্য করেছে।

ব্যাং-এর চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান বলেছেন যে ফিমেল 4 হোটেল রিল্যাক্সের চেয়ে চারগুণ বেশি দর্শক দেখেছেন এবং সিজন 4 থেকে দুই গুণ বেশি দর্শক দেখেছেন। আমরা দর্শকদের ধন্যবাদ জানাই। উৎসবের এই মরসুমে, দর্শকরা এই ধরনের জনপ্রিয় সামগ্রীর জন্য অর্থ প্রদান করে এবং আমাদের নতুন কাজ করতে অনুপ্রাণিত করে।

এর আগে ইউটিউবে ফিমেলের তিনটি কিস্তি এসেছে। এবার আসি OTT এ। দর্শকদের ব্যাপক সাড়া ছিল। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, শরফ আহমেদ জীবন, পাভেল, শিমুল, সুমন পাটোয়ারী, শিবলু মৃধা, ইরেশ যাকের, নীলাঞ্জনা নীলা প্রমুখ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow