অনিয়ম-দুর্নীতির ঊর্ধ্বে থেকে মানুষের কল্যাণে কাজ করতে হবে: প্রবাসী কল্যাণ মন্ত্রী

প্রকাশিত: ১১ই সেপ্টেম্বর ২০২১ ০৯:৩৪:৫৭
অনিয়ম-দুর্নীতির ঊর্ধ্বে থেকে মানুষের কল্যাণে কাজ করতে হবে: প্রবাসী কল্যাণ মন্ত্রী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকভাবে কাজ করতে হবে।

মন্ত্রী গতকাল জৈন্তাপুর উপজেলার উন্নয়নমূলক কর্মকাণ্ডসহ সার্বিক বিষয়ে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, নিয়মতান্ত্রিক ভাবে কাজ না করলে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছা যাবে না। তিনি বলেন, প্রশাসনে জনবল সংকটসহ বিভিন্ন রকম সমস্যা রয়েছে, এক্ষেত্রে প্রতিটি দপ্তর থেকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাতে হবে এবং একই সাথে তাকেও অবগত করতে বলেন।

মন্ত্রী আরো বলেন, মনে রাখতে হবে সরকারি চাকরিজীবী হলেও আপনারা জনগণের সেবক। তিনি সরকারি চাকুরিজীবীদের কাজে ফাঁকি, অবহেলা, অনিয়ম ও দুর্নীতির ঊর্ধ্বে থেকে মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক। এ সময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, ভাইস চেয়ারম্যান মোঃ বশির উদ্দিনসহ বিভিন্ন দপ্তরের উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণ।

এর আগে মন্ত্রী উপজেলার সারীঘাট উচ্চ বিদ্যালয়ের গার্লস ফেসিলিটিজি রুম, তৈয়ব আলী কারিগরি কলেজে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন করেন এবং উপজেলা পরিষদ প্রাঙ্গণে দরিদ্র ও দুস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )