এইচ আর প্রতিযোগিতা আবার শুরু

প্রকাশিত: ২৭শে ডিসেম্বর ২০১৯ ০৬:০৬:২০ | আপডেট: ২৭শে ডিসেম্বর ২০১৯ ০৬:০৬:২০ 37
এইচ আর প্রতিযোগিতা আবার শুরু

নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের এইচআর ক্লাবের উদ্যোগে তৃতীয়বারের মতো এই ক্লাবটির মূল ইভেন্ট এইচআর ক্যালিগ্রেশন ১.৩ আয়োজন করা হচ্ছে। এখন পর্যন্ত এটি বাংলাদেশের এইচআর মডেল তৈরির প্রতিযোগিতা।

এই প্রতিযোগিতার এই পর্বটি আগের দুটি তুলনায় এই বছর অনেক বড় পরিসরে সংগঠিত হয়েছে। অংশগ্রহণকারীদের নিবন্ধন অনলাইন এবং অফলাইন উভয়ই 26 নভেম্বর থেকে 5 ডিসেম্বর পর্যন্ত অব্যাহত ছিল। Dhakaাকা ও Dhakaাকার বাইরে বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহী শিক্ষার্থীর সংখ্যা অপ্রত্যাশিত এবং অসাধারণ ছিল। অংশগ্রহণকারী হিসাবে মোট ৫ টি দল নিবন্ধন করেছে।

প্রতিযোগিতার প্রথম পর্বটি ২ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছিল, ভাল ও সাফল্যের সাথে। প্রতিটি অংশগ্রহণকারী দলকে অনলাইনে প্রথম ইমেইল পাঠানো হয় (ই-মেইলের মাধ্যমে)। 24 ঘন্টার মধ্যে তারা অনলাইনে সমাধানটি জমা দিয়েছেন।

প্রতিযোগিতার দ্বিতীয় পর্বটি ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। দ্বিতীয় দফায় প্রতিযোগীদের মামলা দেওয়ার আগে তাদের জন্য একটি কর্মশালার আয়োজন করা হবে। এটি বিভিন্ন কর্পোরেট কর্মস্থলে অভিজ্ঞ পেশাদাররা দ্বারা পরিচালিত হবে। কর্মশালায় তারা প্রতিযোগী অংশগ্রহণকারীদের সাথে তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা নিয়ে বিস্তারিত আলোচনা করবেন।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )