চাহার অনুশীলনের অনুমতি পেয়েছে

প্রকাশিত: ১৩ই সেপ্টেম্বর ২০২০ ১০:১৭:৩৫ | আপডেট: ১৩ই সেপ্টেম্বর ২০২০ ১০:১৭:৩৫ 1
চাহার অনুশীলনের অনুমতি পেয়েছে

দুবাই (ইএমএস)। করোন তদন্তে দ্বিতীয়বারের মতো নেতিবাচক ধরা পড়ার পরে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) ফাস্ট বোলার দীপক চাহারকে আইপিএল অনুশীলনের অনুমতি দেওয়া হয়েছে। ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) মতে, চাহার এখন অনুশীলন শুরু করতে পারেন।

এর আগে, চাহারকে দ্বিতীয়বারের মতো নেতিবাচক ধরা পড়ার পরে বায়ো-নিরাপদ পরিবেশে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছিল। বিসিসিআইয়ের মতে, নেট অনুশীলনের আগে 'কার্ডিও-ভাসকুলার' পরীক্ষা করাও জরুরি। সিএসকে প্রধান নির্বাহী কর্মকর্তা কাশি বিশ্বনাথ বলেছিলেন, "সিএসকে দল কঠোর অনুশীলন করছে এবং সুস্থ রয়েছে।" আমরা আমাদের প্রথম ম্যাচের জন্য অপেক্ষা করছি। ''

আইপিএলের প্রথম ম্যাচে, গত বছরের রানার আপ সিএসকে 19 সেপ্টেম্বর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে। দুবাই পৌঁছানোর পরে দলের একজন ব্যাটসম্যানকেও কোভিড -১৯ পজিটিভ পাওয়া গেছে, যা আবার তদন্ত করা হবে। এর আগে, সিএসকে দলের ১৩ সদস্যের কোভিড -১৯ ইতিবাচক প্রাপ্তি পেয়েছিল, যার কারণে দলটি দেরি করে অনুশীলন শুরু করেছিল।

একই সঙ্গে সুরেশ রায়না এবং হরভজন সিংয়ের মতো পাকা খেলোয়াড়দের প্রত্যাহারের কারণে সিএসকেও এক ধাক্কা লেগেছে। বিশ্বনাথ বলেছিলেন, "আমরা আমাদের প্রবীণ খেলোয়াড়কে মিস করব, তবে তরুণ খেলোয়াড়দের আরও ভাল করে নিজেদের প্রমাণ করার সুযোগ হবে"।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )