নিখোঁজের ৩ দিনপর গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রকাশিত: ২২শে আগস্ট ২০২১ ০৮:৩১:৪৯
নিখোঁজের ৩ দিনপর  গরু ব্যবসায়ীর  লাশ   উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাট উপজেলার দলদলী  ইউনিয়নের মুশরিভুজা বাজারের পশ্চিমে ক্যানেলের পানি থেকে নিখোঁজের ৩ দিনপর  যুবকের লাশ উদ্ধার করেছে ভোলাহাট থানা পুলিশ।
 
নিহত গরু ব্যবসায়ী রাকিবুল ( ৩৫) উপজেলার দলদলী  ইউনিয়নের মুশরিভুজা গ্রামের মুনিসুর আলীর ছেলে রাকিব । নিহত রাকিব গত ১৯ আগষ্ট বৃহস্পতিবার রাত  সাড়ে ৯ টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ী ফেরেনি ।
 
   ২২ আগষ্ট রবিবার দুপুরের  দিকে  মুশরীভূজা বাজারের পশ্চিমে সুইচ গেট ক্যানেলের পানিতে খেলতে যাওয়া ছোট বাচ্চারা  লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে  তাদের চিৎকারে এলাকার মানুষ ঘটনাস্থলে ছুটে এসে লাশ দেখতে পায়। এসময়  পুলিশকে খবর দিলে  পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।
 
নিহত রাকিবুলের স্ত্রী রুবা জানায়  নিখোঁজের দিন   রাত দেড়টার দিকে একটি মোবাইল নাম্বার থেকে তাঁর ভাই  সাইদুর রহমান ও বন্ধু  রবুকে ফোন দিয়ে ৩ লাখ ৮৪হাজার টাকা মুক্তিপণ দাবী করেন। মুক্তিপণের টাকা পরিবারের পক্ষ থেকে দিতে রাজি হয়ে কোথায় আসতে হবে জানতে চাইলে তাঁরা জায়গার নাম জানাতে রাজি হয়নি বলে রাকিবুলের স্ত্রী জানান।
 
 নিহত রাকিবুলের স্ত্রী রুবা আরো জানান, এ সব ঘটনার পরদিন শুক্রবার সকালে ভোলাহাট থানায় গিয়ে আমি বাদি হয়ে জিডি করি। তিনি বলেন, আমার স্বামীর কারো সাথে শত্রুতা ছিল না। তবে আমার প্রতিবেশীর সাথে বেশ কিছু দিন পূর্বে ঝগড়া হয়েছিল। তখন সে মেরে ফেলার হুমকি দিয়েছিল। তিনি স্বামীর এ ঘটনায় দায়ী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
 
 জিডির আলোকে পুলিশ রাকিবুলের প্রতিবেশী মোঃ হাসিমের ছেলে মোঃ নাদিম (২৬) ও মোঃ হুমায়ুনের স্ত্রী মোসাঃ আলেমা (২৭)কে আটক করেছে পুলিশ।
 
ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, লাশের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ  মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুষ্ঠ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ভোলাহাট থানার ভারপ্রাপ্ত এ কর্মকর্তা।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )