পাকিস্তান দলের প্রধান নির্বাচক থাকবেন মিসবাহ, শোয়েব আখতারকে ধাক্কা দিয়েছিলেন পিসিবি

প্রকাশিত: ১৩ই সেপ্টেম্বর ২০২০ ০৯:৩৮:৫০ | আপডেট: ১৩ই সেপ্টেম্বর ২০২০ ০৯:৩৮:৫০ 23
পাকিস্তান দলের প্রধান নির্বাচক থাকবেন মিসবাহ, শোয়েব আখতারকে ধাক্কা দিয়েছিলেন পিসিবি

 পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) স্পষ্ট জানিয়ে দিয়েছে যে বাছাই কমিটিতে কোনও পরিবর্তন হবে না। পিসিবি জানিয়েছে যে প্রধান নির্বাচক হিসাবে মিসবাহ-উল-হক চালিয়ে যাবেন। পাশাপাশি তিনি দলের প্রধান কোচও রয়েছেন। মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় জল্পনা ছিল যে সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতারকে মিসবাহ-উল-হকের জায়গায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের বাছাই কমিটির নতুন চেয়ারম্যান পদে নিয়োগ দেওয়া যেতে পারে, তবে তা হবে না।

 

 

পাকিস্তানি সংবাদমাধ্যমের মতে এবং শোয়েব আখতার নিজেই স্বীকার করেছেন যে তাকে প্রধান নির্বাচক হওয়ার জন্য পিসিবি প্রস্তাব দিয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মানি এবং বোর্ডের প্রধান নির্বাহী ওয়াসিম খানের মধ্যে একটি ব্যক্তিগত বৈঠক হয়েছিল, এরপরে গুজব ছড়িয়েছিল যে মিসবাহের কাছ থেকে একটি দায়িত্ব হরণ করা যেতে পারে, তবে দ্য নিউজের সাথে কথা বলছিলেন, বোর্ডের এক ঘনিষ্ঠ সদস্য জানিয়েছেন এটি পিসিবির বাছাই কমিটি পরিবর্তন করতে যাচ্ছে না।

পিসিবি আধিকারিক বলেছেন, "এগুলি কেবল গুজব এবং অন্য কিছু নয়। আমাদের বাছাই কমিটিতে এই মুহূর্তে কোনও পরিবর্তন করার পরিকল্পনা নেই। আমরা কীভাবে এটি করতে পারি? মূল্যায়ন করার জন্য আমরা এখন পর্যন্ত মূল পদ তৈরি করেছি। আমাদের আগেও ছিল ইতিমধ্যে এটি স্পষ্ট করে দিয়েছে যে সমস্ত নির্দিষ্ট পদ একটি নির্দিষ্ট সময়সীমা শেষ হওয়ার পরে গভীরতর মূল্যায়ন করা হবে এবং তারপরে এই পদগুলির বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।তিনি পুনরুদ্ধার করা এখনও হয়নি, সুতরাং কমিটিতে কোনও পরিবর্তনের কোনও কারণ আছে এটি না. "

শোয়েব আখতারের সাম্প্রতিক বৈঠকে তিনি পিসিবি শীর্ষ পিতাদের সাথে সম্পূর্ণ ব্যক্তিগত বলে বর্ণনা করেছিলেন। তিনি বলেছিলেন, "শোয়েব সাক্ষাত করার অনুরোধ করেছিলেন এবং তিনি মণি ও ওয়াসিমের ইসলামাবাদে অবস্থানকালে সাক্ষাত করেছিলেন। সেই বৈঠকের আর কোনও কারণ ছিল না, প্রাক্তন টেস্ট ক্রিকেটার পিসিবির শীর্ষ ব্যক্তিদের সাথে দেখা করতে চেয়েছিলেন।" প্রকৃতপক্ষে, ইংল্যান্ড সফরের পরে, কোচিংয়ের পাশাপাশি তাঁর উপর চাপ সৃষ্টি হওয়ায় মুসাহাবার থেকে চিফ সিলেক্টরের পদটি হরণ করা যাবে বলে খবর প্রকাশিত হয়েছিল।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )