আবার বড়সড় চমক দিতে চলেছেন বিদ্যা বালান

প্রকাশিত: ৫ই অক্টোবর ২০২০ ০৫:৫৩:৩৫ | আপডেট: ৫ই অক্টোবর ২০২০ ০৫:৫৩:৩৫ 16
আবার বড়সড় চমক দিতে চলেছেন বিদ্যা বালান

‘একটা মোটা মেয়ে হিসেবে বড় হওয়া, ক্যারিয়ার গড়া যে কত কঠিন, তা আমি হাড়ে হাড়ে টের পেয়েছি। “মোটা” শরীরের জন্য বারবার আমাকে কটুকথা শুনতে হয়েছে। আর আমি প্রতিবার ক্ষুদ্র থেকে ক্ষুদ্রতর হয়ে গেছি। দীর্ঘ সময় ধরে আমি আমার শরীরকে ঘৃণা করেছি। আমি ক্রাশ ডায়েট করেছি। প্রতিদিন আড়াই ঘণ্টা করে জিম করেছি, পাতলা হয়েছি। ‘লাগে রাহো মুন্না ভাই’, ‘ভুল ভুলাইয়া’, ‘হেই বেবি’, ‘কিসমত কানেকশন’, ‘পা’ সিনেমাগুলো করেছি। সিনেমা হিটও হয়েছে। সিনেমার প্রশংসা শেষে আমার বেলা এলেই লেখা হচ্ছিল, “ওর শরীর সুন্দর না”। তারপর আমি সাময়িকী পড়া বন্ধ করে দিলাম। নিজেকে অন্যের চোখে দেখা বন্ধ করলাম। এভাবে জীবন বদলে গেল।’

আবার বড়সড় চমক দিতে চলেছেন বিদ্যা বালান। শকুন্তলা দেবীর বায়োপিকের পরপরই আরেকটা ছবির শুটিং শুরু করবেন এই বলিউড সুন্দরী। 

গত বছর বিদ্যার মিশন মঙ্গল ছবিটি মুক্তি পেয়েছিল। এ বছর তাঁর অভিনীত শকুন্তলা দেবী ছবিটি মুক্তির অপেক্ষায়৷ এ ছবিতে তাঁকে অত্যন্ত জনপ্রিয় অঙ্কবিদ শকুন্তলা দেবীর চরিত্রে দেখা যাবে। শকুন্তলার চরিত্রে বিদ্যার অভিনয় দেখে মুগ্ধ এ ছবির নির্মাতারা। তাই শকুন্তলা দেবী শেষ হওয়ার

আগেই নির্মাতারা তাঁদের পরবর্তী ছবির প্রস্তাব দিয়েছেন বিদ্যাকে। আর বিদ্যাও নাকি এই প্রস্তাব লুফে নিয়েছেন। কারণ, এ ধরনের ছবি তিনি আগে করেননি।

এ ছবিতে তাঁর চরিত্রটি একদম অন্য রকম। একজন বন আধিকারিকের চরিত্রে দেখা যাবে বিদ্যাকে। খবর অনুযায়ী, বিদ্যার পরবর্তী ছবিটি অবনী নামের এক বাঘিনীর ওপর আধারিত। পন্ডরকাওড়া এলাকায় ১৩ জন মানুষকে মেরে ফেলেছিল অবনী৷ এরপর উচ্চ আদালতে অবনীকে মেরে ফেলার আদেশ দেওয়া হয়। এই আদেশের অনেকে বিরোধিতা করেছিল।

জানা গেছে, শকুন্তলা দেবী ছবির শুটিং শেষ হওয়ার পরপরই বিদ্যা এই নামহীন ছবির শুটিং শুরু করবেন।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )