কুড়িগ্রামে প্রেমিক-প্রেমিকার পরকীয়ায় কুকর্ম, এক সঙ্গে গেলেন কারাগারে

প্রকাশিত: ১৯শে সেপ্টেম্বর ২০২১ ০৯:৩৪:৪৮
কুড়িগ্রামে প্রেমিক-প্রেমিকার পরকীয়ায় কুকর্ম, এক সঙ্গে গেলেন কারাগারে

মোঃ মিজানুর রহমান কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ প্রথমে প্রেম ভালবাসা দিয়েই মন দেয়া নেয়া, তারপর অনৈতিক কাজে লিপ্ত হওয়ায় দুই সন্তানের এক নারীসহ প্রেমিক যুগলকে আটক করা হয়েছে। পুলিল ও স্থানীয় সুত্রে জানা গেছে, কুড়িগ্রামের চিলমারী উপজেলার রমনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড এর বাসিন্দা নুর মোহাম্মদের মেয়ে নুর ভানু বেগম (২৬) এর সাথে পশ্চিম খরখরিয়ার আনোয়ার হোসেনের সাথে বিবাহ হয়। কিন্তু দীর্ঘ দিন থেকে একই এলাকার মনসুর আলীর ছেলে মন্টু মিয়ার সাথে প্রেমের সম্পক গড়ে উঠে। এই প্রেমের সূত্র ধরেই পরকিয়ায় লিপ্ত হয়েছেন নুর-ভানু বেগম এ মন্টু মিয়া।

এক পর্যায়ে গত বৃহষ্পতিবার রাতে প্রেমিক মন্টু তার বাড়িতে আসেন। নুরভানুর স্বামী আনোয়ার হোসেন ঢাকায় থাকায় এ সুযোগ কাজে লাগিয়ে অনৈতিক কার্যকলাপে যুক্ত হন দুই সন্তানের জননী নুর-ভানু ও প্রেমিক মন্টু। এসময় পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পারলে তৎক্ষনিক তাদের হাতেনাতে ধরে রশি দিয়ে বাঁধে তারা।

পরের দিন শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে বিষয়টি এলাকার লোকজন জানতে পারলে বিষয়টি থানা পুলিশের কানে যায়। পরে স্থানীয়রা যুগল দুই প্রেমিককে চিলমারী থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।

এ ঘটনায় চিলমারী থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান- স্থানীয়রা ওই প্রেমিক যুগলকে আটক করে পুলিশে খবর দিলে ফৌজদারী কার্যবিধির ১৫১ ধারায় আসামীদের গ্রেফতার করে মামলা দিয়ে শুক্রবার বিকালে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )