ডেটিং অ্যাপে ১০ বছরেও সঙ্গী না পেয়ে নিজেকে বিক্রির বিজ্ঞাপন!

প্রকাশিত: ৩রা অক্টোবর ২০২০ ০২:০১:৫৯ | আপডেট: ৩রা অক্টোবর ২০২০ ০২:০১:৫৯ 16
ডেটিং অ্যাপে ১০ বছরেও সঙ্গী না পেয়ে নিজেকে বিক্রির বিজ্ঞাপন!

সঙ্গী খুঁজতে টিন্ডারের মতো ডেটিং অ্যাপে কাটিয়েছেন টানা ১০ বছর। তবে এ দীর্ঘ সময়েও পাননি কোনো সঙ্গী। পরে ধৈর্য্যের বাঁধ ভেঙে নিজেকেই বিক্রি করার বিজ্ঞাপন দিলেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে! আর যা মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি স্টারের খবরে বলা হয়, অ্যালান ইয়ান ক্লেটন নামের ব্রিটেনের নর্দ্যাম্পটনশায়ারের বাসিন্দা দিয়েছেন অদ্ভুত এ বিজ্ঞাপন। দীর্ঘদিন ধরে সঙ্গী খুঁজছিলেন তিনি। কিন্তু মন মতো কাউকে পাননি। এরপর বান্ধবী খোঁজার চেষ্টা করেন টিন্ডারসহ অন্যান্য ডেটিং অ্যাপে। তবে সেই চেষ্টাও বিফলে যায়।

গত ১০ বছরে বারবার একই পরিস্থিতি দেখে শেষ পর্যন্ত ফেসবুকের একটি গ্রুপে নিজেকেই বিক্রি করে দেওয়ার কথা লেখেন অ্যালান। তবে কোনো মূল্য নয়, বিনামূল্যেই তাকে কিনতে পারবেন যেকোনো নারী।

বিজ্ঞাপন হিসেবে দেওয়া পোস্টে অ্যালান লিখেন, ‘নারীদের সবাইকে বলছি, আমার নাম অ্যালান। বয়স ৩০ বছর। আমি একজন ভালো মনের নারীকে খুঁজছি, যে আমার সঙ্গে সারাজীবন থাকবেন। অনেক ডেটিং অ্যাপে চেষ্টা করেছি, কিন্তু কাউকে পাইনি। তাই এবার এই উপায়ে চেষ্টা করছি।’

এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অ্যালান বলেন, ‘ডেটিং অ্যাপ টিন্ডারসহ অনেক কিছুর মাধ্যমে চেষ্টা করেছিলাম। কিন্তু ১০ বছরেও কাউকে খুঁজে পায়নি। তাই এই পোস্টটি করেছি।’

অ্যালানের দেওয়া এই পোস্টটি এখন নেটদুনিয়ায় ভাইরাল। অনেকেই তাকে আত্মবিশ্বাস জুগিয়েছেন। কেউ কেউ তার সাফল্য কামনা করেছেন। এরই মধ্যে একজনের সঙ্গে আলাপও হয়েছিল অ্যালানের। কিন্তু তা বেশি দূর এগোয়নি।

তবে অ্যালান এখনো আশায় রয়েছেন। হয়তো অদূর ভবিষ্যতে পেয়ে যাবেন মনের মতো কাউকে। অ্যালানের পরিবারও চায়, এবার যেন মনের মতো কাউকে পেয়ে যান তিনি।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )