পাঞ্জাবকে ২০ রানে হারিয়ে শীর্ষ তিনে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস

প্রকাশিত: ১লা মে ২০২২ ০৫:০২:৫২
পাঞ্জাবকে ২০ রানে হারিয়ে শীর্ষ তিনে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস

আইপিএলের ৪২তম ম্যাচে পাঞ্জাব কিংসকে ২০ রানে হারিয়েছে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। এই জয়ে লোকেশ রাহুলের দল আবারও উঠে এসেছে শীর্ষ তিনে। টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই অধিনায়ক লোকেশ রাহুলকে হারিয়ে ফেলে লক্ষ্ণৌ। এরপর দলের হাল ধরেন কুইন্টন ডি কক ও দীপক হুদা।

যদিও কেউই অর্ধশতকের দেখা পাননি। দ্বিতীয় উইকেটে গড়া দুজনের ৮৫ রানের জুটি ভেঙে গেলে আবারও বিপাকে পড়ে লক্ষ্ণৌ। বিদায়ের আগে ডি কক ৩৭ বলে ৪৬ ও দীপক ২৮ বলে ৩৪ রান করেন। এরপর আর কেউ ব্যাট হাতে প্রতিরোধ গড়তে পারেননি। অন্যান্যদের মধ্যে দুশমন্থ চামিরা ১০ বলে ১৭, মহসিন খান ৬ বলে অপরাজিত ১৩ ও জেসন হোল্ডার ৮ বলে ১১ রান করেন। পাঞ্জাবের পক্ষে কাগিসো রাবাদা ৩৮ রান খরচ করলেও শিকার করেন চারটি উইকেট।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে মায়াঙ্ক আগারওয়াল ভালো শুরুর ইঙ্গিত দিলেও শিখর ধাওয়ানের ব্যাটিং চাপ বাড়ায় দলের। ১৭ বলে ২৫ রান করে মায়াঙ্ক ফেরেন সাজঘরে। ১৫ বলে মাত্র ৫ রান করে ধাওয়ানও তাকে অনুসরণ করেন। এরপর জনি বেয়ারস্টোর ২৮ বলে ৩২, লিয়াম লিভিংস্টোনের ১৬ বলে ১৮ ও ঋষি ধাওয়ানের ২২ বলে অপরাজিত ২১ রানের ইনিংস শুধু পরাজয়ের ব্যবধানই কমিয়েছে, দলকে জেতাতে পারেনি।

নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে পাঞ্জাবের সংগ্রহ দাঁড়ায় মাত্র ১৩৩ রান। লক্ষ্ণৌয়ের পক্ষে মহসিন খান তিনটি উইকেট শিকার করেন। এছাড়া দুশমন্থ চামিরা ১৭ রানের বিনিময়ে দুটি ও ক্রুনাল পান্ডিয়া ১১ রানের বিনিময়ে দুটি উইকেট শিকার করেন।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )