ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত 4

প্রকাশিত: ৮ই সেপ্টেম্বর ২০১৯ ০৪:২৬:৩১ | আপডেট: ৮ই সেপ্টেম্বর ২০১৯ ০৪:২৬:৩১ 45
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত 4

ময়মনসিংহে পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার রাত দেড়টার দিকে ময়মনসিংহ শহরতলির মধ্য বাড়েরা বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম সজল মিয়া (২৪)। তাঁর বাড়ি ময়মনসিংহ শহরের কৃষ্টপুর এলাকায়। পুলিশের দাবি, তিনি মাদক ব্যবসা ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত ছিলেন। তাঁর বিরুদ্ধে মাদক ব্যবসা, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে ৬টি মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, গতকাল রাত দেড়টার দিকে মধ্য বাড়েরা বাইপাস এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছেন—এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায় ডিবি পুলিশের একটি দল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ করে গুলি ছুড়ে মাদক কারবারিরা। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। কিছুক্ষণ পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় সজল মিয়াকে পড়ে থাকতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি জানান, ঘটনাস্থল থেকে তিনটি চাকু ও ১শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় আনোয়ার হোসেন এবং শফিকুল ইসলাম নামে পুলিশের দুই সদস্য আহত হয়েছেন।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )


অনলাইন বিজ্ঞাপন