সঙ্গে সঙ্গে অ্যাকশনে যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী : কাদের

প্রকাশিত: ৫ই অক্টোবর ২০২০ ১০:০০:৩৬ | আপডেট: ৫ই অক্টোবর ২০২০ ১০:০০:৩৬ 32
সঙ্গে সঙ্গে অ্যাকশনে যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী : কাদের

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা যেহেতু ক্ষমতায় আছি, তাই ধর্ষণের ঘটনার দায় এড়াতে পারি না। সরকার দায় এড়াতে চাচ্ছেও না। যখনই এমন কোনো ঘটনা ঘটছে, সঙ্গে সঙ্গে অ্যাকশনে যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। নোয়াখালীর বেগমগঞ্জের ঘটনায়ও তড়িৎ ব্যবস্থা নেওয়া হয়েছে। ইতোমধ্যেই আসামিরা গ্রেপ্তার হয়েছে।

আজ সোমবার দুপুরে সচিবালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ধর্ষণের প্রত্যেকটি ঘটনাতেই অপরাধীরা শাস্তি পাচ্ছে। তাই এ নিয়ে রাজনীতি করার কিছু নেই। এসব ইস্যুতে বিচারটাই শেষ কথা নয়, পাশাপাশি সামাজিকভাবেও প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমি সবাইকে এ ব্যাপারে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাই।

এদিকে নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বেঁধে বিবস্ত্র করে বর্বর নির্যাতন এবং ভিডিও ধারণ করে তা প্রকাশের ঘটনায় প্রধান আসামি বাদলসহ চারজনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এর আগে গতকাল (৪ সেপ্টেম্বর) নির্যাতনের শিকার ওই নারী বেগমগঞ্জ থানায় দুটি মামলা করেন। একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে, অন্যটি পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে। উভয় মামলাতেই ৯ জনকে আসামি করা হয়েছে।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )